জনগণের আন্দোলনের মুখে যেকোনো মুহূর্তে তিনি চলে যাবেন : ফজলুর রহমান

0
39

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ থেকে ক্ষমতার মসনদে টানা ১৫ বছরের বেশি আছেন। শুধু শেখ হাসিনা নয়, পৃথিবীর অনেক শাসক, কুশাসক স্বৈরশাসকও একটানা দীর্ঘদিন ক্ষমতায় ছিলেন। উনি তো (শেখ হাসিনা) ১৫ বছর ধরে জোর করে ক্ষমতায় আছেন, পৃথিবীর অনেক শাসক ৪০ থেকে ৫০ বছর পর্যন্তও জোর করে ক্ষমতায় ছিলেন; কিন্তু তাদেরও পতন হয়েছে।

সম্প্রতি সরকারের সমালোচনা করে এসব কথা বলেন ফজলুর রহমান।

বর্ষীয়ান এই রাজনীতিবিদ বলেন, বর্তমান পার্লামেন্টের কথা শুনলে আমার হাসি পায়। শুধু তাই নয়, পার্লামেন্টের লোকগুলোকে দেখলেই আমার হাসি আসে।

তিনি বলেন, এক রিকশাওয়ালা আমাকে বলছিল, স্যার পার্লামেন্টের লোকগুলো দেখলে আমার বমি আসে। এরা নাকি পাশ করে এমপি হয়েছে। এই শ্রেণির লোক দিয়ে যে পার্লামেন্ট গঠিত হয়, সেটাকে কিভাবে বৈধ বলে এটা আমার বুঝে আসে না। এটা তো নির্বাচন ছিল না, নির্বাচনের নামে প্রহসন ছিল।

বিএনপির অন্যতম এই জ্যেষ্ঠ নেতা মনে করেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে পৃথিবীর কেউ গ্রহণ করেনি, এটা ছিল একটা প্রহসন। শেখ হাসিনা জনগণের আন্দোলনের মুখে যে কোনো মুহূর্তে চলে যাবেন। শেখ হাসিনা শুধু সংবিধানের দোহাই দিয়ে বিশ্বের অনেক দেশকে ভূগোল বুঝানোর চেষ্টা করেছেন বলে মনে করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here